সংবাদ শিরোনাম:
গোপালপুরে গ্রামীণ রাস্তা সংস্কার করলেন এমপি ছোট মনির

গোপালপুরে গ্রামীণ রাস্তা সংস্কার করলেন এমপি ছোট মনির

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আলমনগর ইউনিয়নের মাদারজানী পশ্চিমপাড়া নিভৃত পল্লী এলাকার খানাখন্দে ভরা চলাচলের অনুপযোগী রাস্তা নিজস্ব অর্থায়নে মাটি ভরাট করে চলাচলের উপযুক্ত করে দিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির।

জানা যায়, আলমনগর ইউনিয়নের মাদারজানী পশ্চিমপাড়া সমেশের দোকান থেকে বেলুয়া খেয়াঘাট পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তা খানাখন্দে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা বৃষ্টির সময় কর্দমাক্ত রাস্তায় স্বাভাবিকভাবে চলতে ফিরতে পারতেননা। অনেকে পা পিছলে পড়ে আহত হয়েছেন। বৃষ্টি শেষ হলেও রাস্তার গর্তে পানি জমে থাকতো। ছেলে-মেয়েরা নিয়মিত স্কুলে যাতায়াত করতে পারতনা। অনেক শিক্ষার্থী স্কুলে যাতায়াত করতে গিয়ে কাদায় পড়ে কাপড় নোংরা করে বাড়ী ফিরতো। চলাচলের নানাবিধ সমস্যায় সাধারণ জনগণের অবস্থা শোচনীয় হয়ে পড়ে।
এমতাবস্থার খবর পেয়ে গোপালপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আলমনগর ইউনিয়ন পরিষদের সভাপতি অধ্যাপক আব্দুল মোমেনের মাধ্যমে নিজস্ব অর্থায়নে ওই রাস্তায় মাটি ভরাট করে চলাচলের উপযুক্ত করে দিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির।

মাটি ভরাট করে সংস্কার কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন। এ সময় আলমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান মফিজ, সাংগঠনিক সম্পাদক আঃ করিম, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিদ্যুৎ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840